যশোরের কেশবপুর থানা পুলিশ অভিযান চালিয়ে ১০ ফুট উচ্চতার একটি গাঁজা গাছ সহ শিমুল হোসেন মোড়লের (২৮) নামের এক যুবককে গ্রেফতার করেছে। বুধবার (১৯ অক্টোবর) রাতে উপজেলার হাসানপুর গ্রামের নীজ বাড়ির জমি থেকে গাঁজার গাছটি উদ্ধার করে। এ ঘটনায় তার বিরুদ্ধে থানায় একটি মাদকদ্রব্য নিয়ত্রণ আইনে মামলা করা হয়।

আরোও পড়ুনঃ

আবারও সম্রাটের বিরুদ্ধে অভিযোগ গঠন শুনানি পেছাল

বঙ্গোপসাগরে লঘুচাপ, হতে পারে ঘূর্ণিঝড়

থানা সূত্রে জানা গেছে, গোপন সংবাদের ভিত্তিতে ১৯ অক্টোবর রাতে কেশবপুর থানার অফিসার ইনচার্জ এর দিক-নির্দেশনায় চিংড়া পুলিশ ক্যাম্পের ইনচার্জ এসআই ওয়ালিউল ইসলাম, এএসআই এম মোজাম্মেল হক, জাকির হোসেন সঙ্গীয় ফোর্স নিয়ে অভিযান চালিয়ে হাসানপুর গ্রামের শিমুল হোসেনের বাড়ির পাশের জমি থেকে ১০ ফুট উচ্চতার ১ কেজি ৪০০ গ্রাম ওজনের একটি গাঁজা গাছ উদ্ধার করে এবং গাঁজা গাছ লাগানোর অপরাধে শিমুল হোসেন মোড়ল (২৮) কে গ্রেফতার করে। সে হাসানপুর গ্রামের রফিকুল ইসলাম মোড়ল এর ছেলে।

 

এব্যাপারে কেশবপুর থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ বোরহান উদ্দীন বলেন, একটি গাঁজার গাছ সহ শিমুল হোসেন মোড়লকে গ্রেফতার করা হয়। তার বিরুদ্ধে থানায় মাদকদ্রব্য নিয়ত্রণ আইনে মামলা হয়েছে। বৃহস্পতিবার সকালে গ্রেফতারকৃত আসামিকে যশোর আদালতে প্রেরণ করা হয়েছে।

Doctor